শায়েক আহমদ,স্টাফ রিপোর্টার: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সুযোগ্য উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুর রশিদ স্যারের মৌলভীবাজার টাউন কামিল মাদরাসায় আগমন উপলক্ষে মতবিনিময় সভা ২৫.০২.২০২৪ইং টাউন কামিল মাদরাসা মিলনায়তনে সকাল ১০ ঘঠিকার সময়,মাদরাসার স্বনামধন্য ইংরেজি প্রভাষক জনাব আসাদ আহমেদ এর সঞ্চালনায়,পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সভার কার্যক্রম শুরু হয়।
মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার স্বনামধন্য অধ্যক্ষ মাও: শামছুল ইসলাম মহোদয় স্বাগত বক্তব্য রাখেন এবং উপাচার্য মহোদয়কে উষ্ণ অভ্যার্থনা জানান এ সময় উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার জনাব আখলাকুল আম্বিয়া এবং মৌলভীবাজারের বিভিন্ন উপজেলা থেকে আগত অধ্যক্ষ,উপাধ্যক্ষ,সহকারী অধ্যাপক,মাদরাসা সুপারগণ এবং সম্মানিত শিক্ষকবৃন্দ।উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির অত্যন্ত গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সুযোগ্য  উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুর রশিদ মহোদয়।
ভিসি মহোদয় তাঁর বক্তব্যে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম তুলে ধরেন এবং ইসলামি শিক্ষার মান উন্নয়নের জন্য সকলকে সম্মিলিত কাজ করার আহ্বান জানান।